১৮ জুন ২০১৯

জাতীয় পার্টি সংসদে গঠনমূলক সমালোচনা করবে : জি এম কাদের

-

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশের মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না। তাই জাতীয় পার্টি সংসদে গঠনমূলক সমালোচনা করে এবং সরকারে ভুলত্রুটি ধরিয়ে দেবে। জাতীয় পার্টি সংসদে বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা বলবে। এতে সাধারণ মানুষের মাঝে জাতীয় পার্টির গ্রহণযোগ্যতা বাড়বে। জি এম কাদের আরো বলেন, জাতীয় পার্টি সংসদে কতটা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা রাখতে পারে তা কাজের মাধ্যমে প্রমাণ হবে। আমারা একটি জবাবদিহিতামূলক সরকার গঠনে কাজ করব।
গতকাল সন্ধ্যায় মোহাম্মদপুর প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর থানা জাতীয় পার্টি কর্তৃক কো-চেয়ারম্যান জি এম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে দেয়া এক সংবর্ধনা সভায় তিনি এ কথা বলেন।
এ সময় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে যারা আগুন সন্ত্রাস করে জনগণ তাদের পছন্দ করে না। ২০১৪ সালের নির্বাচনের কথা উল্লেখ করে রাঙ্গা বলেন, যারা ১৩ শো গাড়ি পুড়িয়ে দিয়েছে, যারা গণপরিবহনে চলাচলকারী সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে, তাদের দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। সংসদে আমরা দরিদ্র, মেহনতি মানুষের কথা বলব। আমরা সাংবাদিকদের কথা বলব। আমরা গণমানুষের আস্থা অর্জন করে দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রত্যাশিত ফল অর্জন করব।
মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির সভাপতি রফিকুল আলম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা কারী হাবিবুল্লাহ বেলালী, যুগ্মমহাসিচব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা, হাজী নাসির উদ্দিন, যুগ্মসাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের। উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আমানত হোসেন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ সেলিম, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্মসাংগঠনিক হুমায়ুন খান, দারুস সালাম থানার সভাপতি হামিদ হাসান, মোহাম্মদপুর থানার সাধারণ সম্পাদক এম এ হাসেম, কেন্দ্রীয় রেজাউল করিম, হাসনা হেনা, নেতা আনিসুর রহমান খোকন, জাহাঙ্গীর আলম পাঠান, তাসলিমা আকবর রুনা। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ