২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

লবণের ট্রাক থেকে ৩৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

-

লবণবোঝাই ট্রাক থেকে ৩৪ হাজার ইয়াবাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। গত বৃহস্পতিবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় ওই ট্রাক থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো সাইফুল ইসলাম (৩২), ফারুক ইসলাম (৩০) ও এরশাদ হোসেন (২৫)।
রথ্যাব ৩-এর অপারেশন অফিসার এএসপি বীণারাণী দাস সাংবাদিকদের জানান, মাদক কারবারিদের একটি চক্র আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিতে লবণবোঝাই ট্রাকে করে বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করে আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ট্রাকটি আটক করা হয়। পরে ট্রাকটি তল্লাশি করে ৩৪ হাজার ইয়াবা উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের মধ্যে সাইফুল মাদক কারবারি এবং বাকি দুইজন সাইফুলের সহযোগী। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির এক লাখ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়। তারা টেকনাফ সীমান্ত থেকে দীর্ঘ দিন ধরে লবণবোঝাই ট্রাকে ঢাকায় ইয়াবা সরবরাহ করছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এএসপি বীণারাণী দাস।


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল