২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

লবণের ট্রাক থেকে ৩৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

-

লবণবোঝাই ট্রাক থেকে ৩৪ হাজার ইয়াবাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। গত বৃহস্পতিবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় ওই ট্রাক থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো সাইফুল ইসলাম (৩২), ফারুক ইসলাম (৩০) ও এরশাদ হোসেন (২৫)।
রথ্যাব ৩-এর অপারেশন অফিসার এএসপি বীণারাণী দাস সাংবাদিকদের জানান, মাদক কারবারিদের একটি চক্র আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিতে লবণবোঝাই ট্রাকে করে বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করে আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ট্রাকটি আটক করা হয়। পরে ট্রাকটি তল্লাশি করে ৩৪ হাজার ইয়াবা উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের মধ্যে সাইফুল মাদক কারবারি এবং বাকি দুইজন সাইফুলের সহযোগী। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির এক লাখ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়। তারা টেকনাফ সীমান্ত থেকে দীর্ঘ দিন ধরে লবণবোঝাই ট্রাকে ঢাকায় ইয়াবা সরবরাহ করছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এএসপি বীণারাণী দাস।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল