১৮ জুন ২০১৯

গাজীপুরে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ৯

-

গাজীপুরে গতকাল স্ত্রী হত্যার পর লাশ গুমের মামলার তিন আসামিসহ ৯ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত অপর ছয়জন পৃথক ডাকাতি মামলার আসামি।
র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো: সারওয়ার-বিন-কাশেম জানান, ৩ জানুয়ারি সকালে গাজীপুর মহানগরীর ভাওরাইদ উত্তরপাড়া এলাকায় স্ত্রী আফরোজা বেগমকে (২৬) পারিবারিক কলহের জেরে স্বামী শাহজাহান মিয়া শ্বাসরোধে হত্যা করে। পরে তার বন্ধু খোকন এবং মুকুলের সহায়তায় বাড়ির পাশে সেপটিক ট্যাংকে লাশ গুম করে। পরদিন ৪ জানুয়ারি সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়। এ ঘটনার মূল আসামি নিহতের স্বামী শাহজাহান (২৮) ও অপর দুই সহযোগী বন্ধু মো: খোকন মিয়া (২২) ও মো: মুকুল মিয়াকে বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ জেলার ডেমরা থেকে আটক করা হয়েছে।
এ ছাড়া গতকাল বিকেলে ডাকাতির মালামালসহ ছয় ডাকাত সদস্যকে আটক করা হয়েছে। আটকরা হলোÑ প্রদীপ পোদ্দার (৪১), মো: দুলাল হোসেন (৩০), মো: রাসেল (২২), মো: জাকির হোসেন (২৬), মোসাম্মৎ কোকিলা বেগম ওরফে প্রেরণা ও মোসাম্মৎ হাজেরা বেগম ওরফে আজান। র‌্যাব-১ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এ সময় ধৃত ডাকাত সদস্যদের কাছ থেকে ডাকাতির ৬২.৭৫ গ্রাম (৫ ভরি ৬ আনা) স্বর্ণের অলঙ্কার, ৪টি মোবাইল সেট, ১১ হাজার টাকা, স্বর্ণ যাচাই কেমিক্যাল ২ বোতল, সিটি গোল্ডের চুড়ি ১১ জোড়া, সিটি গোল্ডের কানের দুল ৭ জোড়া, সিটি গোল্ডের নেকলেস ২টি ও ১টি কষ্টি পাথর উদ্ধার করা হয়।


আরো সংবাদ

তুরস্ক জুড়ে মুরসির গায়েবানা জানাজায় জনতার ঢল বিনা অনুমতিতে দ্বিতীয় বিয়ে, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে প্রথম স্ত্রীর মামলা রাজবাড়ীর কালুখালী উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীর ভোটবর্জন রাজধানীর কল্যাণপুরে পেট্রোল পাম্পের আগুন নিয়ন্ত্রণে গণ্ডারের জুটি যখন ভেড়া (ভিডিও) রশিদের ‘কল্যাণে’ রানের পাহাড়ে চাপা পড়ল আফগানরা আসল ম্যাজিস্ট্রেটের হাতে পাকড়াও ভুয়া ম্যাজিস্ট্রেট নবীনগরে ছাত্রীকে যৌন নিপীড়ন : পদত্যাগ করলেও এখনো গ্রেফতার হননি দুই শিক্ষক  লজ্জার সেঞ্চুরি করলেন রশিদ! জনগণের ভোটে নির্বাচিত সরকারকে অবৈধ বলা হাস্যকর : ওবায়দুল কাদের সেঞ্চুরি থেকে ‘চার’ রান দূরে রশিদ!

সকল