১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ক্ষমা চেয়ে ক্ষমতায় গিয়ে মানুষের জীবন দুর্বিষহ করে তোলার দিন শেষ চরমোনাই পীর

-

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, ক্ষমতাসীনেরা জোর জবরদস্তি করে ক্ষমতায় যেতে চায়। বার বার ক্ষমা চেয়ে ক্ষমতায় গিয়ে দুর্নীতি দুঃশাসন করে মানুষের জীবন দুর্বিষহ করে তোলার দিন শেষ। নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করুন, জনগণ ভালোবাসলে আপনাদের ভোট দিয়ে ক্ষমতায় বসাবে। জুলুম-অত্যাচার, গ্রেফতার, হুমকি বন্ধ করুন, সব দলের প্রার্থীকে সমানভাবে নির্বাচনী প্রচার ও ভোটারদের সুষ্ঠুভাবে ভোট দেয়ার সুযোগ সৃষ্টি করুন।
ঢাকা-৭, ১১, ১২ ও ১৮ আসনের হাতপাখা প্রতীকের প্রার্থীদের পক্ষে পৃথক নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় গতকাল তিনি এ কথা বলেন। পথসভাগুলোয় আরো বক্তব্য রাখেন অধ্যাপক আশরাফ আলী আকন, মাওলানা এ টি এম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা শেখ ফজলে বারী মাসউদসহ অন্যান্য নেতৃবৃন্দ। পথসভায় উপস্থিত ছিলেন ঢাকা-৭ এর প্রার্থী আলহাজ আব্দুর রহমান। ঢাকা-১১ এর আলহাজ আমিনুল ইসলাম। ঢাকা-১২ এর অ্যাডভোকেট শওকাত হোসেন হাওলাদার। ঢাকা-১৮ এর আলহাজ আনোয়ার হোসেন।
চরমোনাই পীর বলেন, সিইসি বারবারই লেভেল প্লেয়িং ফিল্ডের কথা বললেও এখন পর্যন্ত রাজনৈতিক দলগুলোকে প্রচার ও গণসংযোগের জন্য সমান সুযোগ নিশ্চিত করতে পারেনি। নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার নিজেই স্বীকার করেছেন, লেভেল প্লেয়িং ফিল্ড বলে কিছু নেই। এখনো সময় আছে সুষ্ঠু নির্বাচনের জন্য সমান সুযোগ তৈরি করুন। অন্যথায় দেশবাসী বারবার আপনাদের ঘৃণাভরে স্মরণ করবে। এবারের নির্বাচন দশম জাতীয় সংসদ নির্বাচনের মতো হলে দেশ গৃহযুদ্ধের দিকে ধাবিত হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement