১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ডেমরায় নবীউল্লাহ নবীর গণসংযোগ

-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৫ আসনে বিএনপির প্রার্থী নবীউল্লাহ নবী গণসংযোগ করে চলেছেন। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ধানের গোছা হাতে নিয়ে সমর্থকদের সাথে ডেমরার নলছাটা, তাম্বুরাবাদ, ধীৎপুর, খলাপাড়াসহ ডেমরা ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায় তিনি গণসংযোগ করেন। এ সময় নির্বাচনী এলাকার ভোটার ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে ধানের শীষের লিফলেট বিতরণ করেন নবীউল্লাহ নবী। গণসংযোগে খালেদা জিয়ার মুক্তির দাবি জনিয়ে ধানের শীষে ভোট চেয়েছেন নেতাকর্মীরা। জনগণের মধ্যেও বিএনপির এ প্রার্থীর ব্যাপক গ্রহণযোগ্যতা ল করা গেছে।
নেতাকর্মীরা জানান, খালেদা জিয়ার মুক্তি হলে সারা দেশে বিএনপির জোয়ার শেষ হবে না। আর সংসদীয় ঢাকা-৫ আসনের জনগণের স্বতঃস্ফ‚র্ত জনসমর্থন ও সাড়ায় বোঝা যাচ্ছে সুষ্ঠু ভোটাধিকার ও নির্বাচনী পরিবেশ বজায় থাকলে এ আসনে ধানের শীষের জয় সুনিশ্চিত।
নবীউল্লাহ নবী বলেন, নির্বাচিত হলে এলাকার অসমাপ্ত উন্নয়নমূলক কাজ করব, যা সময়ের দাবি। যতই হুমকি-ধামকি, ভয়ভীতি দেখানো হোক, পোস্টার ছিঁড়ে ফেলা ও ইচ্ছেমতো নেতাকর্মীদের গ্রেফতার করা হোক না কেন, এবারের নির্বাচনে জনগণের রায়ে বিপুল ভোটে নির্বাচিত হয়ে বিজয়ের মালা নিয়ে ঘরে ফিরব।


আরো সংবাদ



premium cement