২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে জাপার প্রচারণায় আ’লীগের বাধা দেয়ার অভিযোগ

-

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও তার দলীয় প্রার্থী নরসিংদী-২ ও নারায়ণগঞ্জ-১ আসনে জাতীয় পার্টির প্রার্র্থী ও প্রেসিডিয়াম সদস্য মো: আজম খানের নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে এবং তার নেতাকর্মীদের বিভিন্নভাবে নির্যাতনের অভিযোগ করেছেন জাপার এই প্রার্থী। পাশাপাশি তার স্ত্রীর গাজীপুর-৫ আসনে প্রচারণায় বাধা দিচ্ছে বলেও অভিযোগ করেছেন। তিনি এ ব্যাপারে ইসির সহযোগিতা কামনা করেন।
আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনে এসে গতকাল নিজ নির্বাচনী এলাকায় সরকার দলীয় প্রার্থী ও কর্মীদের দ্বারা নির্বাচনী প্রচারণায় বাধা ও নির্যাতনের অভিযোগ দাখিল করেন নরসিংদী-২ ও নারায়ণগঞ্জ-১ আসনের প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো: আজম খান।
প্রধান নির্বাচন কমিশনার বরাবর তিনি এই অভিযোগপত্র দাখিল করেন। প্রচারণায় বাধা ও নেতাকর্মীদের ওপর নির্যাতন প্রসঙ্গে জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য বলেন, আমি নরসিংদী-২ ও নারায়ণগঞ্জ-১ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী। এ ছাড়া, আমার স্ত্রী রাহেলা পারভীন শিশির গাজীপুর-৫ আসনে আমার দলীয় মনোনীত প্রার্থী। গত ১১ ডিসেম্বর থেকে আমার দলীয় প্রতীক লাঙ্গলের পে আমি নরসিংদী-২ ও নারায়ণগঞ্জ-১ আসনে এবং আমার স্ত্রী গাজীপুর-৫ আসনে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করি। প্রচারণার পর থেকে আজ পর্যন্ত আমার নির্বাচনী পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলাসহ মাইকিং করাতেও সরকার দলীয় প্রার্থীর লোকজন বাধা দিচ্ছে।
উল্লেখ্য, নরসিংদী-২ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন আ’লীগের আনোয়ারুল আশরাফ খান ও জাতীয় ঐক্যফ্রন্ট থেকে বিএনপি মনোনীত প্রার্থী ড. আব্দুল মঈন খান এবং নারায়ণগঞ্জ-১ আসনে (রূপগঞ্জ) মহাজোটের প্রার্থী বর্তমান সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী।


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল