২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

সাভার ও আদমদীঘিতে নিহত ৩

-

সাভার ও বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।
সাভার (ঢাকা) সংবাদদাতা জানান, সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের বাংলাদেশ লোক- প্রশাসন প্রশিক্ষণকেন্দ্রের (বিপিএটিসি) সামনে গতকাল দুপুরে যাত্রীবাহী বাস উল্টে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। নিহতদের একজন নারী ও অপরজন পাঁচ বছরের শিশু। নিহতদের পরিচয় জানা যায়নি।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুরে নবীনগর থেকে রাজধানীর মতিঝিলগামী ওয়েলকাম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।
আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা জানান, বগুড়ার আদমদীঘির খিড়কিতলা নামক স্থানে গত রোববার সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহী শাকিল হোসেন (১৭) নিহত ও চালক রিমন হোসেন (১৭) গুরুত্বর আহত হয়েছে। শাকিল নওগাঁ সদরের পারনওগাঁ মহল্লার বেলাল হোসেনের ছেলে। আহত রিমন খাস নওগাঁ মহল্লার রতন হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, ওই দুই কিশোর মদ্যপ অবস্থায় দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে রাণীনগরের দিকে যাচ্ছিল। মালশন গ্রামের কাছে খিড়কিতলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পাশে ঝোপের মধ্যে ঢুকে পড়ে। স্থানীয় লোকজন গুরুত্বর আহত ওই দুই কিশোরকে উদ্ধার করে। তাদের নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শাকিল মারা যায়। রিমনকে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement