২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চট্টগ্রাম নগর জামায়াতের আলোচনা সভা গণতন্ত্র রক্ষা ও ভোটাধিকার আদায়ে শহীদ বুদ্ধিজীবীদের প্রেরণায় উজ্জীবিত হতে হবে মুহাম্মদ শাহজাহান

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহান বলেছেন, দেশ জাতিকে মেধাশূন্য ও ধ্বংস করার জন্য দেশের শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের হত্যা করা হয়েছে। দেশবাসীকে আবারো গণতন্ত্র রক্ষা এবং জনগণের ভোটাধিকার আদায়ে ঐক্যবদ্ধ হয়ে শহীদ বুদ্ধিজীবীদের ত্যাগ ও কুরবানীর প্রেরণায় উজ্জীবিত হতে হবে।
গতকাল ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম, নগর প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ ও জামায়াত নেতা ডাক্তার এম ছিদ্দিকুর রহমান প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, স্বাধীনতার দীর্ঘ ৪৭ বছর পরও দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব হুমকির সম্মুখীন। দেশে আইনের শাসন নেই, জনগণের জান মালের নিরাপত্তা নেই, বাকস্বাধীনতা নেই এবং নেই ভোট দেয়ার অধিকার। তাই ৩০ ডিসেম্বর ২০১৮ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ধানের শীষ প্রতীকের প্রার্থী ও ২৩ দলীয় জোট প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করতে হবে।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল