১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মেয়র হানিফ ফাইওভারের নিচে যুবকের রক্তাক্ত লাশ

-

রাজধানীর মেয়র হানিফ ফাইওভারের নিচ থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। গত বুধবার রাত সাড়ে ৮টায় সায়েদাবাদ রেলগেটের পশ্চিমে মিতালী স্কুল গলির সামনে ফাইওভারের নিচ থেকে মহিবুল হাসান হৃদয় (২৬) নামে ওই যুবককে পুলিশ রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হৃদয়ের মৃত্যু হত্যাকাণ্ড, নাকি দুর্ঘটনা এ ব্যাপারে পুলিশ নিশ্চিত হতে পারেনি। তবে নিহতের পরিবার দাবি করেছে হৃদয়কে হত্যা করা হয়েছে।
ওয়ারী থানার এসআই আসিফুল আহমেদ বলেন, খবর পেয়ে তারা মিতালী স্কুল গলির মুখ থেকে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, ওই যুবক ফাইওভারের ওপর থেকে নিচে পড়ে গেছে বলে জানা গেছে। এ ছাড়া এখনো আর কিছু জানা সম্ভব হয়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাটি হত্যাকাণ্ড কি না তা পোস্টমর্টেম রিপোর্টের পর নিশ্চিত হওয়া যাবে।
নিহত যুবকের ভগ্নিপতি সাইফুল ইসলাম জানান, হৃদয় নারিন্দা পুলিশ ফাঁড়ির সামনে বাবা-মাকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকতেন। মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় তাদের বাড়ি। তার বাবার নাম আব্দুল হালিম। হৃদয় ধোলাইখালে একটি ওয়ার্কশপে চাকরি করতেন। গত বুধবার সন্ধ্যার পর কে বা কার ফোন পেয়ে বাসা থেকে বের হয় সে। এর কিছুণ পরই দুর্ঘটনার খবর পান তারা। সাইফুল ইসলাম জানান, হৃদয়কে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন তারা। তিনি বলেন, হৃদয়ের শরীরে আঘাতের চিহৃ পাওয়া গেছে। ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পোস্টমর্টেম শেষে হৃদয়ের লাশ গতকাল বিকেলে জুরাইন কবরস্থানে দাফন করা হয়েছে।
পুলিশ জানায়, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল