২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লিডসাস গ্লোবাল অ্যাকশনের ক্যারিয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

-

তরুণ শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সঠিক দিকনির্দেশনা দেয়ার লক্ষে গত ৩০ অক্টোবর রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে অনুষ্ঠিত হলো লিডসাস গ্লোবাল অ্যাকশন কর্তৃক আয়োজিত দিনব্যাপী ক্যারিয়ার ডেভেলপমেন্ট ও গাইডলাইন প্রোগ্রাম। প্রোগ্রামটির অন্যতম সহযোগী প্রতিষ্ঠান হিসেবে পাশে ছিল দেশের অন্যতম স্বনামধন্য বিদ্যাপীঠ স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ।
প্রোগামটিতে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিডিয়া বিষয়ক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে প্রোগ্রামটি উদ্বোধন করেন স্টামফোর্ড ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান বিশিষ্ট শিাবিদ ফাতিনাজ ফিরোজ।
এলজিএ-এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট সাদিক আল সরকারের সভাপতিত্বে একে একে বক্তারা মঞ্চে আসেন এবং উপস্থিত শিার্থীদের যুগোপযোগী ও তথ্যবহুল দিকনির্দেশনা প্রদান করে প্রোগ্রামটিকে সর্বোপরি সফল করে তোলেন।
শুভেচ্ছা বক্তৃতায় প্রধান অতিথি ইকবাল সোবহান চৌধুরী বলেন, সাফল্যের সর্বোচ্চ মাইলফলক ¯পর্শ করতে সঠিক পরিকল্পনা, নিয়মানুবর্তিতা আর অনুশীলনের কোনো বিকল্প নেই।
বিশেষ অতিথি ফাতিনাজ ফিরোজ তার শুভেচ্ছা বক্তব্যে শিার্থীদের মনযোগী ও অধ্যবসায়ী হতে পরামর্শ দিয়ে বলেন, এখনো শিােেত্র নারীরা যথেষ্ট পিছিয়ে আছে। সমাজ তথা দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে পুরুষের মতো নারীদেরও শিতি হওয়া প্রয়োজন।
অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারীদের হাতে সম্মানসূচক সনদ তুলে দেন ইকবাল সোবহান চৌধুরী। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement