২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
শহীদ মিনার থেকে আজ দলীয় প্রচার শুরু

প্রতিটি ঘরে প্রধানমন্ত্রীর সফলতার কথা তুলে ধরতে হবে : কাদের

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজ থেকে গানে গানে, সুরে সুরে বর্ণাঢ্য প্রচার কার্যক্রম শুরু হবে। এতে দেশের বিশিষ্ট শিাবিদ, অভিনয় শিল্পী, সঙ্গীতশিল্পী, ক্রীড়াবিদসহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কর্মজীবনে অবদান রাখা বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেবেন। তিনি বলেন, নির্বাচনের আগে আর বেশি সময় নেই। এ সময়ের মধ্যে রাজধানীসহ সারা দেশের প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন, পাড়া-মহল্লায়, প্রতিটি ঘরে ঘরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতার কথা তুলে ধরতে হবে।
গতকাল আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের বর্ধিত ভবনে দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির উদ্যোগে নির্বাচনী প্রচারণার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব এ কথা বলেন। প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এবং নির্বাচনী প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান এইচ টি ইমামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটি আজ বেলা ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করবে। দলটির উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় দেশের অভিনয়শিল্পী, শিাবিদ, সঙ্গীতশিল্পী, ক্রীড়াবিদসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
এইচ টি ইমাম বলেন, ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচন, আরেকটি মুক্তিযুদ্ধ। নতুন প্রজন্মের যারা মহান মুক্তিযুদ্ধে অংশ নিতে পারেনি তাদের জন্য এ নির্বাচন একটি বড় সুযোগ। আমরা এ নির্বাচনে বিজয়ী হবো। কারণ, আমাদের এ নির্বাচনে জয়ের কোনো বিকল্প নেই।


আরো সংবাদ



premium cement