১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`
সাবেক এমপি ডা: তাহেরের অভিযোগ

চৌদ্দগ্রামে ২০ দলীয় জোটের ৯ নেতাকর্মীর বাড়িতে পুলিশ ও যুবলীগের তাণ্ডব

-

কুমিল্লার চৌদ্দগ্রামে ২০ দলীয় জোট ও ধানের শীষ প্রতীকের ৯ নেতাকর্মীর বাড়িতে তল্লাশির নামে পুলিশ ও যুবলীগ কর্মীদের তাণ্ডব চালানোর অভিযোগ করেছেন সাবেক এমপি ২০ দলীয় জোটের প্রার্থী ডা: সৈয়দ আবদুল্লাহ মো: তাহের। গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, প্রতীক বরাদ্দের পরই সোমবার বিকেলে ধানের শীষের পক্ষে উপজেলার কাশিনগর ইউনিয়নের যাত্রাপুর, জয়মঙ্গলপুর, দাতামা, কনকাপৈত ইউনিয়নের করপাটি, মাসকরা, তারাশাইল, জঙ্গলপুর, পন্নারা, চৌদ্দগ্রাম পৌরসভার ফালগুনকরা, চাটিতলা, চান্দিশকরা, মুন্সিরহাট ইউনিয়নের ডাকরা, বৈলপুর, বাতিসা ইউনিয়নের বসন্তপুর, সোনাপুর, চিওড়া ইউনিয়নের হান্ডায় নেতাকর্মীরা মিছিল বের করে। খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা ও কনকাপৈত পুলিশ ফাঁড়ির পৃথক টিম আলহাজ নূর মিয়া ডিগ্রি কলেজের অধ্যাপক কনকাপৈত ইউনিয়নের দৌলতপুর গ্রামের মোহাম্মদ আলী, বুদ্দিন গ্রামে মাওলানা ইয়াছিন, তারাশাইল গ্রামে শিক্ষক মাওলানা তৈয়ব উল্যাহ, মফিজুর রহমান স্বপন, মুন্সিরহাট ইউনিয়নের ছাতিয়ানী গ্রামে কফিল উদ্দিন মোল্লা, সোমবার রাতে চৌদ্দগ্রাম পৌরসভার চান্দিশকরা গ্রামে কাউন্সিলর ফরিদ উদ্দিন বাদশা, জোট কর্মী হেলাল উদ্দিন, চাটিতলা গ্রামে মাওলানা শাহ আলমের বাড়িতে পুলিশ তল্লাশির নামে তাণ্ডব চালায়। এ ছাড়া সোমবার সন্ধ্যায় কনকাপৈত ইউনিয়নের জঙ্গলপুর গ্রামে যুবলীগ কর্মীরা মিছিল করে ওই গ্রামের নজরুল ইসলামের দোকান ভাঙচুর করে।
ডা: তাহের অভিযোগ করেন, রেলমন্ত্রী মুজিবুল হক পুলিশের প্রটেকশন নিয়ে চৌদ্দগ্রাম বাজার ও শ্রীপুর ইউনিয়নের চৌমুহনী বাজারে গণসংযোগ করেন। এতে জনমনে নানা প্রশ্ন ও ভীতির সঞ্চার হয়েছে। একই দিনে এক প্রার্থীর সমর্থকের বাড়িতে পুলিশি হামলা ও অপর প্রার্থীকে পুলিশি প্রটেকশন নজিরবিহীন ঘটনা। নির্বাচনী পরিবেশে লেভেল প্লেয়িং ফিল্ড দেখা যাচ্ছে না। অবিলম্বে শান্তিপূর্ণ নির্বাচনের জন্য প্রশাসনের একচোখা নীতি পরিহারের আহ্বান জানান তিনি। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা

সকল