২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

-

গাজীপুরে ব্যাডমিন্টন খেলার মাঠে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোববার রাতে হামলার ঘটনায় এক স্কুলছাত্র নিহত ও অপর চারজন আহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। নিহতের নাম জাহিদ হাসান শ্রাবন (১৫)। সে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার চান্দরা এলাকার সাইদুল ইসলামের ছেলে। শ্রাবন স্থানীয় গাছা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার ওসি ইসমাইল হোসেন ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার চান্দরা এলাকার বাড়ির পাশে মাঠে (চান্দরা কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন) রোববার রাত সাড়ে ৭টার দিকে ব্যাডমিন্টন খেলতে যায় শ্রাবন। খেলার মাঠে লাইট লাগাতে দেরি হওয়ায় তপু নামে এক যুবক কানার ঘরের কানা বলে শ্রাবনকে গালি দিলে শ্রাবনও পাল্টা গালি দেয়। এ নিয়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতি ও সংঘর্ষ হয়। এতে ইমরান ও মাসুদ রানাসহ উভয়পক্ষের অন্তত চারজন আহত হয়। এ দিকে সংঘর্ষের এ খবর পেয়ে নাহিদ (১৫) ও সরু মিয়া (৬৫) সহ তপুর পক্ষের লোকজন ঘটনাস্থলে এসে শ্রারন ও তার সমর্থকদের মারধর শুরু করে। একপর্যায়ে আত্মরক্ষার্থে শ্রাবন দৌড়ে বাড়ির দিকে ছুটে যাওয়ার সময় তার বুকের বাম পাশে নাহিদ ছুরিকাঘাত করে। এতে শ্রাবন মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা আহত শ্রাবন, ইমরান ও মাসুদ রানাকে উদ্ধার করে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই শ্রাবন মারা যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত ইমরানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আহত অন্যদের বিভিন্ন হাসপাতাল ও কিনিকে প্রেরণ করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ সরু মোল্লাকে আটক করেছে। সে স্থানীয় মৃত তালেবর মোল্লার ছেলে।
পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। সোমবার নিহতের ময়নাতদন্ত গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে করা হয়।


আরো সংবাদ



premium cement