২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে পোশাক কর্মী খুন

-

গাজীপুরের টঙ্গীতে পারিবারিক কলহের জেরে সোমবার এক নারী পোশাককর্মী খুন হয়েছেন। নিহতের নাম কুলসুম বেগম (৩২)। তিনি ময়মনসিংহের হালুয়াঘাট থানার ইউসুফ আলীর মেয়ে এবং একই এলাকার হুমায়ুন কবিরের স্ত্রী।
টঙ্গী পূর্ব থানার এস আই মো: জহিরুল ইসলাম খান ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর পূর্ব আরিচপুরের সানাউল্লাহর বাড়িতে ভাড়া থেকে কুলসুম স্থানীয় পিংকী পোশাক কারখানায় চাকরি করতেন। প্রায় তিন মাস আগে কুলসুমের সাথে তার স্বামী হুমায়ুন কবিরের ছাড়াছাড়ি হয়। কুলসুম ছিলেন হুমায়ুন কবিরের প্রথম স্ত্রী। কুলসুম ছাড়াও হুমায়ুন আরো দুইটি বিয়ে করেছিলেন। তাদের দাম্পত্য জীবনে দুইটি সন্তান রয়েছে। সন্তান দুইটি তাদের নানীর সাথে অন্যত্র থাকে। দু’জনের মধ্যে ডিভোর্স হলেও হুমায়ুন তাকে ফিরে পেতে একাধিকবার চেষ্টা করে বিফল হন। সোমবার সকালে এ নিয়ে কুলসুমের বাসায় হুমায়ুনের কথাকাটাকাটি হয়। এর কিছুসময় পরই ঘরে কুলসুমের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করে। নিহতের বুকে ও পেটে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে।
পুলিশের ওই কর্মকর্তা জানান, ধারণা করা হচ্ছে কুলসুমকে খুন করার পর হমায়ুন কবির পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল