২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মিলাদুন্নবী সা: উপলক্ষে তমদ্দুন মজলিসের আলোচনা সভা আজ

-

ঐতিহাসিক ভাষা আন্দোলনের স্থপতি সংগঠন তমদ্দুন মজলিসের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী সা: উপলক্ষে বিশ্বশান্তি প্রতিষ্ঠার একমাত্র পথ বিশ্বনবীর বিশ্বজনীন আদর্শ শীর্ষক আলোচনা সভা, শান্তি পদক প্রদান, হামদ-নাত, আবৃত্তি ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীসহ অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ বেলা ৩টায় বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে (বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটের বিপরীতে) অনুষ্ঠিত হবে।
তমদ্দুন মজলিসের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মাদ সিদ্দিকের সভাপতিতে এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্সি বিভাগের অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান। বিশেষ অতিথি থাকবেন প্রখ্যাত ভাষাসৈনিক ও প্রবীণ সাংবাদিক অধ্যাপক মোহাম্মদ আবদুল গফুর এবং বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ ও সাবেক সচিব এ জেড এম শামসুল আলম।
উল্লেখ্য প্রতি বছরের মতো এ বছরও ইসলামি সংস্কৃতির প্রচার ও প্রসারে বিশেষ অবদান রাখায় প্রতিষ্ঠানপর্যায়ে সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদকে তমদ্দুন মজলিসের শান্তি পদক প্রদান করা হবে। এ ছাড়াও রচনা প্রতিযোগিতায় বিজয়ীসহ সব অংশগ্রহণকারীকে পুরস্কার প্রদান করা হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement