২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে ভাইব্রেন্টের যাত্রা শুরু

-

সম্প্রতি ইউএস-বাংলা গ্রুপের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ভাইব্রেন্টের শোরুম হজরত শাহজালাল (রহ:) এবং হজরত শাহপরাণ (রহঃ)-এর পুণ্যভূমি সিলেটের উপশহর সংলগ্ন সোবহানীঘাটে সম্প্রতি উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানবীর তাপস, এস এম বেনজির সাকলাইন, রেটেইল অপারেশন ম্যানেজারসহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তারা।
সারা দেশে ফুটওয়ার সামগ্রির ব্র্যান্ড ‘ভাইব্রেন্ট’-এর শোরুম স্থাপনের ধারাবাহিকতায় এ পর্যায়ে দু’টি পাতা একটি কুঁড়ির শহর সিলেটে উদ্বোধন করা হয়েছে। যাত্রা শুরুর ছয় মাসের মধ্যে গ্রাহকদের চাহিদা ও ধারাবাহিকতা বজায় রেখে ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ভাইব্রেন্টের উল্লেখযোগ্যসংখ্যক শোরুম রয়েছে। ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা ও আধুনিকতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শোরুমগুলোতে।
ভাইব্রেন্ট প্রডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দেয়ার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে। ভাইব্রেন্টের প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো ধরনের পিগ-স্কিন ব্যবহার করা হয় না।
যাত্রার শুরুতে চলতি বছর ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ বিভিন্ন শহরে ১০টি আউটলেটের পরিকল্পনা অনুযায়ী এরই মধ্যে ঢাকায় মৌচাক, হাজীপাড়া, গুলশান, পুলিশ প্লাজা, বনশ্রী ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শোরুম উদ্বোধন করা হয়েছে। শিগরিই ঢাকার শেওড়াপাড়া ও বগুড়ায় আরো দু’টি শোরুম উদ্বোধন করা হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সকল