২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন

জাতীয় পার্টির প্রার্থী হতে চান শিল্পপতি জাকির হোসেন পাটওয়ারী

-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী হতে চান বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও আল মদিনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো: জাকির হোসেন পাটওয়ারী। এ আসন থেকে জাপার আরো তিনজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে শিল্পপতি জাকির হোসেন পাটওয়ারী মনোনয়নপত্র সংগ্রহ করায় জাতীয় পার্টি ছাড়াও এলাকার সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আলোচনা ও উৎফুল্লতা দেখা দিয়েছে। এলাকার মানুষ এমন একজন তরুণ সমাজ সেবক ও শিক্ষানুরাগীকে প্রার্থী হিসেবে দেখতে চায়।
জানা যায়, জাকির হোসেন পাটওয়ারী সরাসরি কোনো রাজনৈতিক দলের সাথে জড়িত ছিলেন না। তবে রাজনীতি না করলেও এলাকায় নিজ খরচে হোটাটিয়া উচ্চবিদ্যালয় প্রতিষ্ঠা ও পরিচালনা করা ছাড়াও সরসোই, শিংবাইশ, বারঘোরিয়া, আশারকোটা, পানিওয়ালাসহ অন্যান্য এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অনুদান দিয়ে আসছেন। এ ছাড়াও এলাকার যেকোনো উন্নয়নমূলক কাজে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অনুদান দিয়ে আসছেন। এ ছাড়াও ঢাকায় গড়ে তুলেছেন অনেক উৎপাদনমুখী শিল্পপ্রতিষ্ঠান। এসব প্রতিষ্ঠানে চাকরি হয়েছে এলাকার হাজার হাজার বেকার যুবকের। নম্র-ভদ্র পরিশীলিত একজন মানুষ হিসেবেও রয়েছে তার ব্যাপক পরিচিতি। এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, একজন তরুণ, সৎ ও নিষ্ঠাবান লোক নির্বাচনে এলে এলাকার মানুষ সাদরে গ্রহণ করবে এবং এলাকায় উন্নয়নের ধারা সৃষ্টি হবে।
জাতীয় পার্টি থেকে মনোনায়ন ফরম সংগ্রহ করা প্রসঙ্গে জাকির হোসেন পাটওয়ারী নয়া দিগন্তকে বলেন, আমি সক্রিয় রাজনীতি না করলেও দীর্ঘ দিন থেকে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টির কর্মকাণ্ড অনুসরণ করে আসছি। মহাজেটের সাথে জাতীয় পার্টি একত্র হয়ে নির্বাচনের সিদ্ধান্তকে আমি সাধুবাদ জানাই। মূলত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সরকারের উন্নয়নমুখী রাজনীতিকে আমি পছন্দ করি এবং জাতীয় পার্টির শীর্ষ নেতাদের নির্দেশে রামগঞ্জ আসন থেকে ফরম সংগ্রহ করেছি। যেহেতু জাতীয় পার্টি মহাজোটের সাথে আছে সে জন্য আমার দল এ আসনটি প্রধানমন্ত্রীর কাছে দাবি করতে পারবে।
জাকির হোসেন আরো বলেন, মহাজোটের পক্ষ থেকে মনোনায়ন পেলে আওয়ামী লীগসহ মহাজোটের সবাইকে একত্র করে লাঙ্গলের জয় সুনিশ্চিত করতে পারব ইনশা আল্লাহ।


আরো সংবাদ



premium cement