২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সুন্দরগঞ্জ উপজেলা চেয়ারম্যান গ্রেফতারে জামায়াতের নিন্দা

-

গাইবান্ধা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি এবং সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাজেদুর রহমানকে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান গতকাল এক বিবৃতিতে বলেছেন, সরকার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ বিনষ্ট করার যে ষড়যন্ত্র শুরু করেছে তারই অংশ হিসেবে মাজেদুর রহমানকে পুলিশ গ্রেফতার করেছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তিনি বলেন, একদিকে সরকারি দলের সম্ভাব্য প্রার্থীরা সারা দেশে নির্বাচনী প্রচার চালাচ্ছে অন্যদিকে জামায়াতসহ অন্যান্য বিরোধী দলের নেতাকর্মীরা পালিয়ে বেড়াচ্ছে। পুলিশ তাদের খুঁজে খুঁজে গ্রেফতার করছে। তাদের কোথাও দাঁড়াতেই দিচ্ছে না, এমনকি তারা বাড়িতেও থাকতে পারছে না। তিনি জানতে চান এ অবস্থায় কিভাবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে? সরকারের জুলুম-নির্যাতন সব সীমা ছাড়িয়ে যাচ্ছে।
গ্রেফতার অভিযান বন্ধ করে অবিলম্বে গাইবান্ধা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি ও সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাজেদুর রহমানসহ সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির এবং অন্যান্য বিরোধীদলের গ্রেফতারকৃত সব নেতাকর্মীকে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে?

সকল