২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এরশাদের অসুস্থতার খবর গুজব : জাতীয় পার্টি

-

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতার খবর গুজব বলে উড়িয়ে দিয়েছে দলটি। একাদশ সংসদ নির্বাচনের ডামাডোলের মধ্যে গত বৃহস্পতিবার এরশাদ সিএমএইচে ভর্তি হলে তার অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। গতকাল জাতীয় পার্টির পক্ষ থেকে বলা হয়েছে, রুটিন চেকআপের জন্য একদিন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ছিলেন তিনি।
২০১৪ সালের দশম সংসদ নির্বাচনের আগেও ‘নাটকীয়’ অসুস্থতা নিয়ে সিএমএইচে ভর্তি হয়েছিলেন এরশাদ। বিএনপি বর্জনের ঘোষণা দিলে এরশাদও নির্বাচনে অংশগ্রহণ না করার ঘোষণা দিলে ভোটের আগে ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে নাটকীয়ভাবে এরশাদকে র‌্যাব সিএমএইচে নিয়ে ভর্তি করায়। র‌্যাব তখন তার অসুস্থতার কথা বললেও জাতীয় পার্টির নেতারা দাবি করেন, তাদের চেয়ারম্যান অসুস্থ ছিলেন না। ওই নির্বাচনে হাসপাতালে থেকেই সংসদ সদস্য নির্বাচিত হন এরশাদ। পরে প্রধানমন্ত্রীর বিশেষ দূতও করা হয় তাকে। জাতীয় পার্টি সংসদে প্রধান বিরোধী দলের আসন নিলে এরশাদের স্ত্রী রওশন এরশাদ হন বিরোধীদলীয় নেতা। পরে এরশাদ বলেছিলেন, হাসপাতালে থেকে নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে ‘সময় হলে’ সব কথা বলবেন তিনি। কিন্তু পাঁচ বছরেও তার মুখ থেকে কিছু বের হয়নি। তাই এবার সিএমএইচে যাওয়া নিয়েও নানা গুঞ্জন ছড়ায়।
এ বিষয়ে জানতে চাইলে এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় বলেন অসুস্থতার খবরটি ‘গুজব’। স্যার (এরশাদ) রুটিন চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন। উনি নিয়মিতই যান। ব্রিগেডিয়ার জেনারেল, মেজর জেনারেল পদমর্যাদার চিকিৎসকেরা স্যারের ট্রিটমেন্ট করছেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বিভিন্ন টেস্টের জন্য তাকে একদিন হাসপাতালে থাকতে হয়েছিল। এ বছর নির্বাচনী প্রচার শুরুর পরও অসুস্থ হয়ে পড়েছিলেন এরশাদ। তখনো তিনি সিএমএইচে চিকিৎসা নিতে গিয়েছিলেন। জাতীয় পার্টির প্রেস উইং থেকে জানানো হয়েছে, এরশাদ সুস্থ রয়েছেন এবং বারিধারায় নিজের বাড়িতে রয়েছেন।
ঢাকা-১৭ আসনে মনোনয়নপত্র নিলেন এরশাদ
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পে ঢাকা-১৭ আসনে নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছে জাতীয় পার্টি। গতকাল দুপুরে রাজধানীর কচুতে এলাকায় সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে এরশাদের পে মনোনয়নপত্র গ্রহণ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী।


আরো সংবাদ



premium cement