২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রধানমন্ত্রীকে নিয়ে তথ্যচিত্রের বানান ভুল করায় লিগ্যাল নোটিশ

-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্ম নিয়ে নির্মিত তথ্যচিত্র ‘হাসিনা : এ ডটার’স টেল-এর প্রদর্শনীতে ‘TALE’ বানান ভুল করে TAIL করায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার প্রেক্ষাগৃহকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। এ নোটিশ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ভুলের জন্য ব্লকবাস্টার কর্তৃপকে জনসমক্ষে মা চাইতে বলা হয়েছে। না হলে কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
গত শনিবার বাংলাদেশ আওয়ামী ব্রিটিশ ল স্টুডেন্টসের সাবেক সাধারণ সম্পাদক সাদ আল আলম চৌধুরীর পে ব্যারিস্টার নওরোজ এম আর চৌধুরী রেজিস্ট্রি ডাকযোগে এ লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন।
নোটিশে বলা হয়েছে, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে নিয়ে বানানো তথ্যচিত্রের নাম ‘HASINA- A DAUGHTER’S TALE’, কিন্তু ব্লকবাস্টার তাদের প্রদর্শনীতে ‘HASINA- A DAUGHTER’S TAIL’ হিসেবে প্রদর্শন করেছে। এতে প্রধানমন্ত্রীর নামের সম্মান ও মানহানি ঘটেছে। ব্লকবাস্টার সিনেমা হলের এ ভুলের ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানের যে তি হয়েছে তা এক হাজার কোটি টাকার কম নয়।


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ

সকল