২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অবৈধ অস্ত্রের পাশাপাশি বৈধ অস্ত্রের অপব্যবহারও রোধ করা হবে : আইজিপি

-

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সারা দেশে শুরু হওয়া পুলিশের বিশেষ অভিযান চলমান থাকবে। এ ক্ষেত্রে সন্ত্রাসী, মাদক ও অস্ত্র কারবারি কাউকে রেহাই দেয়া হবে না। অবৈধ অস্ত্রের পাশাপাশি বৈধ অস্ত্রেরও যাতে অপব্যবহার না হয় সে জন্য পুলিশ সতর্ক রয়েছে।
কক্সবাজারে মাদকের আগ্রাসন বিষয়ে সাংবাদিকদের প্রশ্নোত্তরে পুলিশ প্রধান আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর মাদকের বিষয়ে ঘোষিত জিরো টলারেন্স নীতিতে কাজ করছে পুলিশ। তাই সারা দেশে মাদক নির্মূলে মাঠপর্যায়ের পুলিশকে কঠোর বার্তা দেয়া হয়েছে। বিশেষ করে ইয়াবাসহ মাদকের আগ্রাসন থেকে কক্সবাজারকে পুরোপুরি মুক্ত করতে পুলিশ কাজ করে যাচ্ছে। যার প্রমাণ আপনারা দেখতে পাচ্ছেন।
আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় কক্সবাজারের চকরিয়ায় নবনির্মিত থানা ভবন, উখিয়া সার্কেল অফিস ও ঈদগাঁও তদন্ত কেন্দ্র ভবন উদ্বোধন করেন। এরপর তিনি থানা ভবনের ফুলের বাগানে নাকাচুয়া প্রজাতির একটি গাছের চারা রোপণ করেন এবং স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সুশীলসমাজ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিদের সাথে চা-চক্রে মিলিত হন। পরে তিনি সাংবাদিকদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলার সময় আইজিপি উপরিউক্ত কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টারের অতিরিক্ত আইজিপি মো: শফিকুল ইসলাম, ডিআইজি (প্রশাসন) মো: হাবিবুর রহমান, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: মাহবুবুর রহমান, ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলাম, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আবুল ফয়েজ, কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেন, পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, চকরিয়া সার্কেলের সি: সহকারী পুলিশ সুপার কাজী মো: মতিউল ইসলামসহ চট্টগ্রাম রেঞ্জের সব পুলিশ সুপার।
চকরিয়া থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আইজিপি মহোদয়ের আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে আজ থেকে নতুন ভবনে শুরু হয়েছে চকরিয়া থানার কার্যক্রম।

 


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল