১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম

-

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, বড় দু’টি দলকে প্রত্যাখ্যান করে দেশবাসী আগামী নির্বাচনে ধর্মহীন রাজনীতির দলগুলো স্বাধীনতার পর থেকে ক্ষমতায় থাকার কারণে বিশে^ দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশের নাম ওপরে রয়েছে। টিআইবির রিপোর্টে ৯৭ শতাংশ মন্ত্রী-এমপিকে দুর্নীতিগ্রস্ত বলা হয়েছে। তিনি বলেন, যারা ইসলাম প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামকে প্রাধান্য দেবে ভবিষ্যতে কেবল তাদের সাথেই জোটবদ্ধ হবে ইসলামী আন্দোলন।
পীর সাহেব চরমোনাই বলেন, নির্বাচন কমিশন যদি সরকারি দলকে পুনরায় ক্ষমতায় আনতে প্রহসনের নির্বাচন করে তবে ইতিহাসে তারা বেঈমান হিসেবে চিহ্নিহ্নত হবে।
তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থীরা আল্লাহকে রাজি-খুশি করতে জানমাল দিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন। তারা মাঠ ছাড়ার জন্য মাঠে নামেননি। তারা যে কোনো পরিস্থিতি মোকাবেলা করে মাঠে থাকবেন।
গতকাল সকাল ৮টা থেকে দিনব্যাপী আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদপ্রার্থীদের মনোনয়নপত্র প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। তিনি কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র প্রদানের মাধ্যমে ৩০০ আসনে প্রার্থীদের মধ্যে মনোনয়নপত্র দেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement