১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

৭ সদস্যের মনোনয়ন বোর্ড গঠন করেছে বাসদ

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাসদ সাত সদস্যের মনোনয়ন বোর্ড গঠন করেছে। এ জন্য দলটি ১৬ থেকে ২০ নভেম্বর তৃণমূল থেকে প্রার্থীর নামের সুপারিশ আহ্বান করেছে। ২১ নভেম্বর বোর্ড সভায় প্রার্থী তালিকা চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।
বাসদ কেন্দ্রীয় কমিটির এক সভা গত শুক্রবার বিকেল সাড়ে ৩টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। দলের সাধারণ সম্পাদক খালেকুজ্জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ ও রাজেকুজ্জামান রতন।
সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও নির্বাচনীয় পরিবেশ নিয়ে বিস্তারিত আলোচনা হয়। নির্বাচন উপলক্ষে খালেকুজ্জামানকে চেয়ারম্যান ও বজলুর রশীদ ফিরোজকে সদস্য সচিব করে সাত সদস্যের মনোনয়ন বোর্ড গঠন করা হয়। বোর্ডের অপর সদস্যরা হলেন রাজেকুজ্জামান রতন, নিখিল দাস, সাইফুল ইসলাম পল্টু, রওশন আরা রুশো ও আবদুর রাজ্জাক। এ ছাড়াও নির্বাচন পরিচালনার জন্য বিভিন্ন উপকমিটি গঠন করা হয়। এ ছাড়া ইশতেহার প্রণয়ন কমিটিও গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক খালেকুজ্জামান। সদস্য বজলুর রশীদ ফিরোজ ও রাজেকুজ্জামান রতন। অর্থ উপকমিটির আহ্বায়ক বজলুর রশীদ ফিরোজ। সদস্য খালেকুজ্জামান লিপন, ইমরান হাবিব রুমন ও শম্পা বসু। মিডিয়া ও প্রচার-প্রকাশনা উপকমিটির আহ্বায়ক রাজেকুজ্জামান রতন। সদস্য জুলফিকার আলী, ইমরান হাবিব রুমন ও নাসির উদ্দিন প্রিন্স। দফতর ও যোগাযোগ উপকমিটির আহ্বায়ক ড. সামছুল হোসেন। সদস্য জুলফিকার আলী, মাঈন উদ্দিন চৌধুরী ও আহসান হাবিব বুলবুল।
সভায় প্রত্যেক জেলা-উপজেলা থেকে প্রার্থীদের নামের সুপারিশ পাঠানোর জন্য জেলা শাখার প্রতি আহ্বান জানানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement