১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় ন্যাশনাল নিউজপেপার রিপোর্টার্স ফোরাম গঠন

-

খুলনার সাংবাদিকেরা সম্প্রতি নানা নামে সংগঠন গড়ায় বেশ উৎসাহী হয়ে পড়েছেন। গত মঙ্গলবার রিপোর্টার্স ইউনিটি গঠনের পর গতকাল বুধবার জাতীয় দৈনিকের ব্যুরো প্রধান ও রিপোর্টারদের নিয়ে ন্যাশনাল নিউজপেপার রিপোর্টার্স ফোরামের (এনএনআরএফ) কমিটি গঠন করা হয়। রাশিদুল ইসলামকে সভাপতি ও কৌশিক দেকে সাধারণ সম্পাদক এবং সামচ্ছুজামান শাহীনকে কোষাধ্যক্ষ করে সংগঠনের ১৩ সদস্যের ওই কমিটি গঠন করা হয়।
কমিটি গঠনের জন্য গতকাল খুলনা প্রেস কাবে এক সভা অনুষ্ঠিত হয়। গঠিত কমিটির অপর সদস্যরা হলেনÑ সহ-সভাপতি মোস্তফা কামাল আহমেদ ও এনামুল হক, যুগ্ম সম্পাদক কাজী শামীম আহমেদ, দফতর সম্পাদক দীপঙ্কর রায়, কার্যনির্বাহী সদস্য অমল সাহা, গৌরাঙ্গ নন্দী, মোতাহার রহমান বাবু, এরশাদ আলী, হেদায়েত হোসেন ও এস এম কামাল হোসেন।
সভায় বক্তারা বলেন, দলমত নির্বিশেষে পেশাজীবী সাংবাদিকদের অধিকার আদায়, গণমাধ্যমের স্বাধীনতা ও সাংবাদিকদের মান উন্নয়নের জন্য এ ফোরাম কাজ করবে।

 


আরো সংবাদ



premium cement
তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’ রংপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন সপ্তাহের শেষে তাপমাত্রা বাড়ার আভাস কোরিয়ার প্রতিটি গলি আজানের ধ্বনিতে ভরে উঠবে : মসজিদ নির্মাণের ঘোষণা দিয়ে কিম উল্লাপাড়ায় বেপরোয়া গতির বাস চাপায় পথচারী নিহত

সকল