২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মনোনয়নপ্রত্যাশীদের মানুষের মন জয় করতে হবে : মুফতি ফয়জুল্লাহ

-

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ বলেছেন, ইসলামী ঐক্যজোট দেশ, জাতি ও মানবতার কল্যাণে কাজ করে। দেশের শান্তি, স্থিতিশীলতা ও শান্তিপূর্ণ নির্বাচনে সুস্থ পরিবেশ রক্ষা করে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের সর্বস্তরের মানুষের মন জয় করে তাদের অন্তরে স্থান করে নিতে হবে। সাংগঠনিক ভিত্তি মজবুত করে আগামীতে দেশে গণজোয়ার সৃষ্টিতে অবদান রাখতে হবে।
গতকাল লালবাগের কার্যালয়ে বৃহত্তর সিলেটে ইসলামী ঐক্যজোটের মনোনয়নপ্রত্যাশী মাওলানা আসলাম রাহমানী মৌলভী বাজার-২, মুফতি ফয়জুল হক সিলেট-১, আ ক ম এনামুল হক মামুন সিলেট-২, মাওলানা ইমরান সুনামগঞ্জ-৩, কারি আবু ইউসুফ চৌধুরী হবিগঞ্জ-২ ও সিলেট জেলার অন্যতম নেতা মাওলানা আবদুল আউয়াল প্রমুখ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। সভায় কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মাওলানা যোবায়ের আহমদ, মাওলানা জসিমুদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা মাঈনুদ্দিন রুহী, ছাত্রবিষয়ক সম্পাদক মাওলানা আনছারুল হক ইমরান ও নির্বাহী সদস্য মাওলানা ইসহাক উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল