১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নয়াপল্টনে পুলিশি হামলার প্রতিবাদ খেলাফত মজলিসের

-

রাজধানীর নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গতকাল বিএনপির মনোনয়নপ্রত্যাশী নেতাকর্মীদের ওপর পুলিশের বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, নয়াপল্টনে বিএনপি অফিসের সামনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী ও জনতার ঢল দেখে ভয় পেয়ে সরকারের নির্দেশে পরিকল্পিতভাবে বিএনপি নেতাকর্মী ও নিরীহ জনতার ওপর হামলা চালানো হয়েছে। লাঠিচার্জ, রাবার বুলেট, কাঁদানে গ্যাস নিক্ষেপ করে বিএনপির অসংখ্য নেতাকর্মীকে আহত করা হয়েছে। নির্বাচনে ভীতিকর পরিবেশ সৃষ্টির জন্য সরকারের ইঙ্গিতে এ হামলা হয়েছে।
এ হামলা ও সংঘর্ষের দায় সরকার ও নির্বাচন কমিশনকেই বহন করতে হবে। গতকাল এক বিবৃতিতে তারা বলেন, জাতীয় নির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে ধানমন্ডিতে আওয়ামী লীগ অফিসের সামনে জটলা হলে কোনো সমস্যা নেই কিন্তু বিএনপি অফিসের সামনে জনতার ভিড় হলে প্রশাসনের মাথাব্যথাÑ কোনোভাবেই নির্বাচনে নিরপেক্ষ আচরণ নয়। বিবৃতিতে নেতৃদ্বয় নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের ওপর পুলিশি হামলা ও সংঘর্ষের ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল