২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে ইয়াবা ট্যাবলেটসহ যুবক আটক

-

রাজশাহীতে অভিযান চালিয়ে ১৮৯৫ পিস ইয়াবা ট্যাবলেট, তিনটি মোবাইল ফোন, পাঁচটি সিমকার্ড, দুটি মেমোরি কার্ড ও একটি হাতঘড়িসহ এক যুবককে আটক করেছে র‌্যাব। আটককৃত যুবকের নাম মেরাজুল ইসলাম ওরফে বিপুল ইসলাম (২১)। গতকাল বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালসংলগ্ন সোনালী ব্যাংকের বিপরীত পাশে খোলা জায়গা থেকে এসব সামগ্রীসহ ওই যুবককে আটক করা হয়।
র‌্যাব জানায়, আটককৃত মেরাজুল জেলার চারঘাট উপজেলার বাদুড়িয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল