১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গণসংহতি আন্দোলনের মনোনয়ন বোর্ড গঠন

-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতা বাছাইয়ের জন্য গণসংহতি আন্দোলনের ৯ সদস্যের মনোনয়ন বোর্ড গঠিত হয়েছে। গতকাল দলের কেন্দ্রীয় কমিটির বৈঠকে এ বোর্ড গঠন করা হয়। গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকির সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় দলের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলী ও সংগঠকদেরও আমন্ত্রণ জানানো হয়।
সভায় আগামী ১৬ ও ১৭ নভেম্বর দলের আগ্রহী প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিতরণ ও জমা নেয়ার তারিখ নির্ধারণ করা হয়। ১৬ নভেম্বর বেলা ১১টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এ কার্যক্রম শুরু হবে। মনোনয়ন বোর্ড আগ্রহী প্রার্থীদের আবেদন যাচাই-বাছাই করে চূড়ান্ত মনোনয়ন দেবে।
আগামী ১৮ নভেম্বর রোববার থেকে মনোনয়ন যাচাই-বাছাইয়ের কাজ শুরু হবে। মনোনয়ন বাছাইয়ের ক্ষেত্রে সংগঠনের গঠনতন্ত্রে বর্ণিত মানদণ্ড অনুসরণ করা হবে। মনোনয়ন বোর্ডের সদস্যরা হলেন জোনায়েদ সাকি, আবুল হাসান রুবেল, ফিরোজ আহমেদ, দেওয়ান আবদুর রশীদ নীলু, তাসলিমা আখতার, হাসান মারুফ রুমী, মনির উদ্দীন পাপ্পু, বাচ্চু ভূঁইয়া ও তরিকুল সুজন।


আরো সংবাদ



premium cement
‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো?

সকল