২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিলেট-২ আসনে বিএনপির মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপতœী লুনা

-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রুশদির লুনা। গতকাল দুপুরে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম কেনেন।
সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির প্রভাবশালী নেতা এম ইলিয়াস আলী ২০১২ সালে নিখোঁজ হওয়ার পর ধীরে ধীরে রাজনীতিতে সম্পৃক্ত হন তার সহধর্মিণী তাহসিনা রুশদীর লুনা। একপর্যায়ে তাকে করা হয় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা। ঢাকায় অবস্থান করলেও তিনি দলের যেকোনো প্রয়োজনে ছুটে আসেন এলাকায়। ইলিয়াস আলীর অবর্তমানে সিলেট-২ আসনের বিএনপির কাণ্ডারি হিসেবে রয়েছেন লুনা। স্থানীয় পর্যায়ে বিভিন্ন সময়ে বিএনপিতে অভ্যন্তরীণ বিরোধ থাকলে ইলিয়াসপতœী তাহসিনা রুশদীর লুনাকে নিয়ে দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তাই এই আসনে তাহসিনা রুশদীর লুনা প্রার্থী হলে ভোট বিপ্লব ঘটবে বলে আশাবাদী বিএনপির নেতাকর্মীরা।
দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে তাহসিনা রুশদির লুনা বলেন- ‘মঙ্গলবার (১৩ নভেম্বর) বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করি। সুষ্ঠু নির্বাচন হলে সারা দেশে আমরা (বিএনপি) বিপুল ভোটে জয়ী হবো।’ তিনি তার স্বামী নিখোঁজ ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার জন্য এলাকার সব ভোটারের কাছে দোয়া কামনা করেন।


আরো সংবাদ



premium cement
চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে

সকল