২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মিরপুরে রাস্তার পাশ থেকে ল্যাব কর্মীর লাশ উদ্ধার

-

রাজধানীর মিরপুরের পশ্চিম কাজীপাড়া থেকে আরিফুর রহমান বেলায়েত (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ৮টায় রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন থাকায় পুলিশের ধারণা, ইট দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হয়েছে।
পুলিশ জানায়, নিহত বেলায়েত পশ্চিম কাজীপাড়া ৬৬২/২ এ নম্বর বাড়িতে পরিবারসহ ভাড়া থাকতেন। চাকরি করতেন রামপুরার বনশ্রীর ফরাজী ডায়াগনস্টিক অ্যান্ড হাসপাতালের ল্যাবে। পরিবারের সদস্যরা জানিয়েছে, গতকাল ভোরে ফজরের নামাজ পড়তে গিয়ে আর বাসায় ফেরেননি বেলায়েত। এরপর পথচারীরা রাস্তার পাশে বেলায়েতের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
মিরপুর মডেল থানার এসআই মো: রাসেল জানান, গতকাল সকালে নিহতের বাড়ির পাশের রাস্তা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বেলায়েতের মাথায় আঘাতের চিহ্ন থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কোনো দুর্বৃত্ত তার মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করেছে। কী কারণে এ ঘটনা ঘটতে পারে সে বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি পরিবার। তবে ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ঘটনা সম্পর্কে জানার চেষ্টা করা হচ্ছে। তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 


আরো সংবাদ



premium cement