২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইবির ‘এ’ ইউনিটের ফল প্রকাশ : ৬৯ শতাংশ ফেল

-

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ধর্মতত্ত্ব অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের ফল প্রকাশ করেছে ভর্তি পরীক্ষা কমিটি। লিখিত ও এমসিকিউ মিলে এবারের পরীক্ষায় পাসের হার ৩১.৪৫ শতাংশ। গতকাল বেলা ১১টায় ভিসি অফিসে আনুষ্ঠানিকভাবে এ ফল প্রকাশ করা হয়।
সূত্র মতে, গত ৪ নভেম্বর ‘এ’ ইউনিট দিয়ে ভর্তি পরীক্ষা শুরু হয়। এতে এক হাজার ৯৯৬ জন আবেদনকারীর মধ্যে এক হাজার ৭০৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। ২৪০টি আসনের বিপরীতে এবার মোট উত্তীর্ণ হয়েছে ৫৩৭ জন। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় ধর্মতত্ত্ব অনুষদের ডিন প্রফেসর ড. আ ফ ম আকবর হোসাইন ভিসির কাছে ফল হস্তান্তর করেন। এ সময় ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রোভিসি ড. শাহিনুর রহমান, আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি ড. মো: লোকমান হোসেন, ড. শহীদ মুহাম্মদ রেজওয়ান, ড. মো: ময়নুল হক, ড. মুহাম্মদ আশফুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন। ফল প্রকাশ ও এ সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (িি.িরঁ.ধপ.নফ) তে পাওয়া যাবে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল