১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

যে ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন

বাংলাদেশ খেলাফত আন্দোলন - ছবি : সংগৃহীত

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ খেলাফত আন্দোলনের মনোনয়নপত্র বিক্রি চলছে। গত দু’দিনে মোট ১২২টি মনোনয়ন ফরম কিনেছেন দলটির নেতারা। এর মধ্যে ৩২ প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।

এরা হলেন ঢাকা-২ আসনে দলের আমিরে শরিয়ত মাওলানা শাহ আতাউল্লাহ, ঢাকা-৭ আসন থেকে দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা মুজিবুর রহমান হামিদী ব্রাহ্মণবাড়িয়া-৩ ও ৫ থেকে এবং মুফতি সুলতান মহিউদ্দিন কুমিল্লা-১ ও ২ থেকে নির্বাচন করবেন। এ ছাড়াও মাওলানা আবদুল মান্নান ঢাকা-১১, মাওলানা সানাউল্লাহ ঢাকা-৩, হাজী আবদুল মালেক ঢাকা-৪, আকরাম হোসেন মাসুদ ঢাকা-৫, মাসুদুর রহমান ঢাকা-১৭, আলহাজ আবদুর রকিব নেত্রকোনা-২, হাফিজুর রহমান সরদার গাইবান্ধা-১, এ কে এম বিন কাসেম চৌধুরী গাইবান্ধা-২, মাওলানা আনোয়ারুল্লাহ ভুইয়া ফেনী-১, মাওলানা তৌহিদুজ্জামান যশোর-৩, অ্যাডভোকেট জয়নুল আবেদীন বকুল ফরিদপুর-২, সৈয়দ খালেকুজ্জামান মোস্তফা টাঙ্গাইল-৫, ডা: মাওলানা আবদুল কুদ্দুস নড়াইল-২, ম ম শফিউর রহমান নড়াইল-২, মাওলানা আবদুল লতীফ সিরাজী পিরোজপুর-৩, মাওলানা আবদুস সামাদ কাসেমী শরীয়তপুর-১, মাওলানা মাহমুদুল হাসান শরীয়তপুর-২, মুক্তিযোদ্ধা কারি মাসুদুল হক কিশোরগঞ্জ-৬, মাওলানা আমজাদ হোসেন ময়মনসিংহ-৫, মাওলানা আহমদ আলী ময়মনসিংহ-৬, মাওলানা সানাউল্লাহ ফিরোজ বরিশাল-৫, মাওলানা রশিদুল হক বিএসসি, চট্টগ্রাম-৯ ও ১৩, মো: রুহুল কিবরিয়া রেজা ব্রাহ্মণবাড়িয়া-১, মাওলানা শরিফুল ইসলাম ময়মনসিংহ-১০ ও শরিফ হোসেন তালুকদারকে চাঁদপুর-৩ আসনে প্রার্থী হিসেবে নাম চূড়ান্ত করেছে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর

সকল