২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিকল্পধারার মনোনয়ন ফরম বিতরণ শুরু আজ

-

যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী আজ মঙ্গলবার বেলা ৩টায় বিকল্পধারার প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম উদ্বোধন করবেন। ২২ নভেম্বর পর্যন্ত ফরম বিতরণ চলবে। ফরমের মূল্য এক হাজার টাকা এবং ফরম জমা দেয়ার সময় বিশ হাজার টাকা দিতে হবে। প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে ২৩ ও ২৪ নভেম্বর। মধ্যবাড্ডা লিংক রোডের ট্রপিক্যাল মোল্লা টাওয়ারে, (লিফটের ৮), বিকল্পধারার নতুন নির্বাচনী কার্যালয়ে নির্বাচন সংক্রান্ত সকল কার্যক্রম পরিচালিত হবে। যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন এ সব তথ্য নিশ্চিত করেছেন।
বি চৌধুরীর ধন্যবাদ : এ দিকে পুনঃতফসিল করে নির্বাচন ৩০ ডিসেম্বর করায় যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী সিইসিকে ধন্যবাদ জানিয়েছেন। বি চৌধুরী গতকাল গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে বলেন, প্রধান নির্বাচন কমিশনার আমাদের প্রস্তাব গ্রহণ করায় আমরা খুশি হয়েছি। জনমত ও জনস্বার্থের দু’টি বিষয় মনে রেখে নির্বাচন কমিশন নির্বাচনের পুনঃতফসিল ঘোষণা করায় আমি যুক্তফ্রন্ট ও দেশবাসীর পক্ষ থেকে সিইসি ও সকল কমিশনারকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। বি চৌধুরী গতকাল রোববার নির্বাচন ৩০ ডিসেম্বর, করার অনুরোধ জানিয়ে সিইসিকে চিঠি পাঠিয়েছিলেন।

 


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল