২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের নৌকায় ভোট দেয়ার আহ্বান

-

দেশকে উন্নয়নের রোল মডেল গড়তে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছে বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ। গতকাল শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে ৩০ জেলার কমিটির বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান পরিষদের সভাপতি মো: মনিরুজ্জামান মিয়া।
তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের চিন্তাচেতনায় উৎসাহিত হয়ে সমগ্র বাংলা ও বিশ্বব্যাপী শিক্ষিত মার্জিত মেধাবী তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে ২০১৭ সালের ১৭ মার্চে এই পরিষদের যাত্রা শুরু হয়। প্রথম অবস্থায় সংগঠনের কার্যক্রম ভালোভাবে পরিচালিত হলেও একটি গ্রুপের সাথে মতবিরোধ দেখা দেয়। পরে তাদের সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। বর্তমানে ৩০টি জেলার কমিটি গঠন করা হয়েছে। পর্যায়ক্রমে দেশের সব জেলাতে এ সংগঠনের কমিটি গঠন করা হবে। আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে দলের কার্যক্রম এগিয়ে নেয়া, জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা ও সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে যোগ দেয়াই এ সংগঠনের মূল লক্ষ্য।
মনিরুজ্জামান মিয়া আরো বলেন, শেখ হাসিনার উন্নয়ন জনগণের দোর গোড়ায় পৌঁছে দিতে এ সংগঠন বদ্ধপরিকর। বঙ্গবন্ধু ঘোষিত সোনার বাংলা গড়তে হলে শিক্ষিত জাতি তথা মেধাবী নেতৃত্ব প্রয়োজন। সে লক্ষ্য সামনে রেখে বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদ কাজ করে যাচ্ছে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পরিষদের সাধারণ সম্পাদক হেলাল মুন্সি, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক ফরহাদ রাজু, সমাজকল্যাণ সম্পাদক জাহিদ হাসান, অর্থসম্পাদক শহীদুল ইসলাম, সহআইন সম্পাদক শামীমা এনি, খুলনা জেলা কমিটির সাধারণ সম্পাদক উত্তম মজুমদার প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement