২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

উত্তরায় গোলাগুলির ঘটনায় মামলা

ছয় ডাকাতের ৩ দিন করে রিমান্ড
-

ঢাকার উত্তরায় ডাকাতের সাথে পুলিশের গোলাগুলির ঘটনায় দায়ের করা মামলায় ছয় ডাকাতের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ডাকাতির প্রস্তুতির মামলায় এক দিন ও অস্ত্র আইনের মামলায় দুই দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। গতকাল ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির পুলিশের এসআই আবু সাঈদ দুই মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড চান। আদালত শুনানি শেষে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
যাদেরকে রিমান্ড দেয়া হয়েছে তারা হলো শামীম হোসেন, আল আমিন, মো: সেন্টু, সুধির দাস, আবু রায়হান ও মো: লিটন।
রিমান্ড প্রতিবেদনে বলা হয়, গত রোববার ২১ অক্টোবর রাতে উত্তরা ১০ নম্বর সেক্টরের রানা ভোলা এভিনিউয়ের ২২৩ নম্বর প্লটের সামনে ডাকাতের সাথে পুলিশের গোলাগুলি হয়। রাতে ভুয়া ডিবি সদস্য গ্রেফতার অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে শামীম হোসেন পুলিশকে ল্য করে গুলি ছুড়তে থাকে। এতে পাঁচ পুলিশ সদস্য আহত হন। আত্মরার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। উভয়ের গোলাগুলিতে ডাকাত শামীম আহত হয়। পাঁচ সহযোগীসহ তাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, ম্যাগজিন, এক রাউন্ড গুলি, ওয়ারলেস সেট (ওয়াকিটকি), হাতুড়ি, লিভার, স্কচটেপ ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি নোয়া মাইক্রোবাস উদ্ধার করা হয়। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় দুটি মামলা করা হয়।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল