২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

উত্তরখানে দগ্ধ আরো একজনের মৃত্যু

-

রাজধানীর উত্তরখানে আগুনে দগ্ধ আরো একজনের মৃত্যু হয়েছে। মৃত ওই শিশুর নাম সাগর (১০)। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে গত শনিবার রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়। এক সপ্তাহ আগে গ্যাসের চুলা থেকে লাগা আগুনে দগ্ধ একে একে ঝরে গেল ছয়জনের প্রাণ। সাগরের শরীরের ৬৩ শতাংশ পুড়ে গিয়েছিল।
উত্তরখানের ব্যাপারীপাড়ার তিনতলা ওই ভবনের নিচতলায় পাইপ লাইনের ছিদ্র পথে গ্যাস জমে গিয়েছিল। গত ১৩ অক্টোবর ভোর ৪টার দিকে রান্নাঘরের চুলা জ্বালতে গেলে পুরো ঘরে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আটজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন সকালেই আজিজুল ইসলাম নামে এক যুবক এবং সন্ধ্যায় তার স্ত্রী মুসলিমা বেগম মারা যান। আজিজুলের ফুফু সুফিয়া বেগম মারা যান পরদিন। এরপর ১৬ অক্টোবর রাতে সুফিয়ার মেয়ে পূর্ণিমা এবং পরদিন সকালে আজিজুলের বোন আঞ্জু আরার স্বামী ডাবলু মোল্যা মারা যান। সর্বশেষ শনিবার রাতে পূর্ণিমার ছেলে সাগরেরও মৃত্যু হলো। ওই ঘটনায় দগ্ধ আজিজুলের বোন আঞ্জু আরা (২৫) এবং তার ছেলে আব্দুল্লাহ সৌরভ (৫) হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।
স্বজনরা জানিয়েছে, পরিবারের সদস্যরা নিচতলার তিনটি কে ভাড়া থাকতেন। তাদের বাড়ি পাবনা। মুসলিমা ও পূর্ণিমা উত্তরখানের একটি পোশাক কারখানায় কাজ করতেন। আজিজুল একটি মাছের খামারে কাজ করতেন।


আরো সংবাদ



premium cement