১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ড. কামাল জনগণের সাথে মশকরা করছেন : হাছান মাহমুদ

-

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, ড. কামাল হোসেন দুর্নীতিমুক্ত সমাজ গঠনের কথা বলেন। কিন্তু যাদের নেতৃত্বে বাংলাদেশ পরপর পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে তাদের নেতৃত্ব গ্রহণ করে কামাল হোসেন খালেদা জিয়ার মুক্তি চাচ্ছেন। তিনি জঙ্গিবাদের বিরুদ্ধে কথা বলেন অথচ জঙ্গিদের পাশে বসে সাত দফার দাবি দিয়ে বলেন জঙ্গিবাদ দমন করতে হবে। এটি দেশের জনগণের সাথে মশকরা ও ভাঁওতাবাজি ছাড়া আর কিছু নয়।
গতকাল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। হাছান মাহমুদ বলেন, বেগম জিয়া ও ড. কামাল হোসেনের মধ্যে মিল আছে। তা হচ্ছে তারা দুজনই কালো টাকা সাদা করেছিলেন। সরকারকে অনুরোধ জানাব, ড. কামাল হোসেন সাহেবরা তাদের মক্কেলদের কাছ থেকে কত ফি নেন এবং সরকারের ট্যাক্স অফিসে কত ডিকেয়ার করেন এর তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হোক।
সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দণি আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত। এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দণি আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো: হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আকতার হোসেন, ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু প্রমুখ।


আরো সংবাদ



premium cement