২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ওরা রাজনৈতিকভাবে চরিত্রহীন : হাছান মাহমুদ

-

জাতীয় ঐক্যের নেতাদের রাজনৈতিকভাবে চরিত্রহীন আখ্যায়িত করে তাদের উদ্দেশে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেনÑ আপনারা আগে নিজেদের চরিত্র ঠিক করুন, তারপর অন্যদের সমালোচনা করুন। প্রকৃতপ,ে আপনারা সবাই রাজনৈতিকভাবে চূড়ান্ত চরিত্রহীন।
শিল্পকলা অ্যাকাডেমির মহড়াকে গতকাল বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। হাছান মাহমুদ বলেন, ড. কামাল হোসেন গণতন্ত্রের চর্চার কথা বলেন কিন্তু তার নিজের দল গণফোরামের ১৮ বছর ধরে কোনো সম্মেলন নেই। মাহমুদুর রহমান মান্না বৈজ্ঞানিক সমাজতন্ত্র থেকে আওয়ামী লীগে এসে সাংগঠনিক সম্পাদক হয়েও দলে স্থির হতে পারেননি। তারপর ১/১১-এর কুশীলবদের সাথে হাত মিলিয়ে ছিলেন। সুতরাং, এরা রাজনৈতিকভাবে চরিত্রহীন।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল