২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে হবে : নাসিম

-

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, যে যত কথাই বলুক, আর চক্রান্তকারীরা যত ষড়যন্ত্রই করুক, নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ী হবে। কেউ ঠেকাতে পারবে না। কোনো আন্দোলনই নির্বাচনকে বিলম্বিত করতে পারবে না।
গতকাল আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। বৈঠকে ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত জাতীয় ঐক্য গঠনের বিষয়ে আলোচনা উঠলে একাধিক নেতা অংশ নিয়ে বলেন, এ রকম ঐক্য এর আগেও হয়েছে। শুরুতেই জাতীয় ঐক্য হোঁচট খেয়েছে। এ ঐক্য টিকবে না। এ ছাড়াও ১৪ দল ঘোষিত সারা দেশের নির্বাচনী জনসভা সফল করার জন্য নেতাদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করা হয়।
মোহাম্মদ নাসিম বলেন, ড. কামাল হোসেন ও ব্যারিস্টার মইনুল হোসেনসহ কিছু চক্রান্তকারী আন্দোলনের নামে মাঠে নামছে চক্রান্ত করার জন্য। তাদের কোনো জনবল নেই, জনভিত্তি নেই। সুতরাং তাদের আন্দোলন সফল হবে না। তারা পরীতি গণতন্ত্রবিরোধী শক্তি। তাদের কথায় দেশের মানুষ বিভ্রান্ত হবে না।
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, ওনারা সিলেটের হজরত শাহজালাল রহ: মাজার থেকে শুরু করবেন, তাদের জন্য শুভ কামনা রইল। আন্দোলন সফল না হওয়া পর্যন্ত ঘরে না ফেরার ঘোষণা প্রসঙ্গে তিনি বলেন, ওরা তো অনেক দিন ধরে ঘরেই আছে। ১০ বছরে তারা ঘর থেকে বের হয়নি।
জোট সম্প্রসারণ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ১৪ দলের মুখপাত্র বলেন, এ ব্যাপারে নির্বাচনের শিডিউল ঘোষণার পর নেত্রী সিদ্ধান্ত নেবেন। নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার প্রসঙ্গে তিনি বলেন, উনি সাংবিধানিক পোস্টে থেকে এভাবে কথা বলতে পারেন না। উনি ওনার শপথ ভঙ্গ করছেন। সভায় জোটের শরিক দলের নেতা দীলিপ বড়–য়া, শেখ শহীদুল ইসলাম, শরীফ নুরুল আম্বিয়া, এস কে শিকদার, ডা: ওয়াজেদুল ইসলাম, ডা: শাহাদাৎ হোসেন, অসীত বরণ রায়, আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার বিপ্লব বড়–য়া প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল