২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সরকার গণতান্ত্রিক আচরণ করছে না : আবদুল মালেক রতন

-

জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন বলেছেন, নির্বাচন আসন্ন জেনেও সরকার গণতান্ত্রিক আচরণ করছে না। এখন পর্যন্ত রাজনৈতিক সভা-সমাবেশের উপর পুলিশের অনুমতির নামে এক ধরনের পরোক্ষ নিষেধাজ্ঞা আরোপ করে রেখেছে সরকার।
গতকাল দলের কেন্দ্রীয় কার্যালয়ে জেএসডির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আয়োজিত কর্মী সম্মেলনে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে বাকস্বাধীনতা, সংবাদপত্র, ইলেকট্রনিক মিডিয়া ও সামাজিক যোগাযোগমাধ্যমের উপর অনাকাক্সিক্ষত বিধিনিষেধ আরোপ করেছে। এ আইনের ফলে গবেষণাকার্যক্রম ও অনুসন্ধানী সাংবাদিকতার পথই রুদ্ধ হয়নি বরং ঘুষখোর ও দুর্নীতিবাজদের রক্ষার পথও তৈরি হয়েছে। মালেক রতন রাজনৈতিক কার্যক্রমের উপর পরোক্ষ নিষেধাজ্ঞা ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানিয়েছেন।
৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক ও দলের সহসভাপতি তানিয়া রবের সভাপতিত্বে এবং সদস্য সচিব ও দলের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপনের সঞ্চালনায় এ বক্তৃতা করেন সিনিয়র সহসভাপতি এম এ গোফরান, সহসভাপতি সুলতান আহমেদ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, এস এম আনসার উদ্দিন, অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশারফ হোসেন, আবদুর রাজ্জাক রাজা, আবদুল্লাহ আল তারেক, মোশাররফ হোসেন প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল