২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় সরকার দিন : ইসলামী ছাত্রসমাজ

-

বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী ঐক্যজোটের ঢাকা মহানগর সভাপতি মাওলানা মো: ইলিয়াস আতহারি বলেছেন, দেশে গণতন্ত্র ও জনগণের সরকার প্রতিষ্ঠিত হলে ডিজিটাল নিরাপত্তা আইনের মতো যতগুলো কালাকানুন আছে সব থেকে মানুষ মুক্ত হবে। এ জন্য তিনি সরকারকে অবিলম্বে সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবি জানান।
গতকাল পুরানাপল্টনের আল্লামা আতহার আলী মিলনায়তনে ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় কর্মপরিষদের জরুরি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সভাপতি এম এইচ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও মহাসচিব আরিফ মাহমুদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইসলামী ঐক্যজোট ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন আনসারী, ইসলামী ছাত্রসমাজের সংগঠন সচিব বিলাল হোসেন, যুগ্ম-মহাসচিব মাসুম বিল্লাহ, দফতর সচিব শহিদুল্লাহ ও ছাত্রকল্যাণ সচিব ওসমান গনি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল