২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জবি মিডিয়া কাবের কমিটি গঠন : সভাপতি সরোয়ার সম্পাদক মহিউদ্দিন

-

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রাক্তন শিার্থী সাংবাদিকদের নিয়ে জবি মিডিয়া কাবের ২৫ সদস্যের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে কালের কণ্ঠের সরোয়ার আলম ও সাধারণ সম্পাদক পদে জিটিভির মহিউদ্দিন আহমেদ নির্বাচিত হয়েছেন।
গতকাল বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে (ক্র্যাব) অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নতুন কমিটির সভাপতি ও ক্র্যাবের সাধারণ সম্পাদক সরোয়ার আলম।
কমিটির অন্য পদে রয়েছেনÑ সিনিয়র সহসভাপতি আলাউদ্দিন আরিফ (বাংলা টিভি), সহসভাপতি আতাউর রহমান (সমকাল), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন (চিফ রিপোর্টার ভোরের ডাক), যুগ্ম সাধারণ সম্পাদক কাজী জেবেল (যুগান্তর), কোষাধ্য এস কে রেজা পারভেজ (ডেপুটি চিফ রিপোর্টার রাইজিংবিডি), সাংগঠনিক সম্পাদক মহসীন ব্যাপারী (বাসস), দফতর সম্পাদক রাশিম মোল্লা (মানবজমিন), প্রশিণ ও গবেষণা সম্পাদক আক্তার হোসেন (সংগ্রাম), প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদ রহমান (আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক জাকির হোসেন (আজকালের খবর), সমাজসেবা ও কল্যাণ সম্পাদক মাসুদ রানা (বিটিভি) ও নারীবিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন এলিস (ইন্ডিপেনডেন্ট টিভি)।
এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হলেনÑ আব্দুল হাই তুহিন (সংবাদ প্রতিদিন), নাজমুল ইসলাম (শেয়ার বিজ), সৈকত সাদিক (দেশ টিভি), কাজী মোস্তাফিজ (দিগন্ত টিভি), শহিদুল ইসলাম রাজি (নয়া দিগন্ত), সোলাইমান সালমান (ডেইলি সান), জুনায়েদ শিশির (বার্তা২৪), কাজী মোবারক হোসেন (বিডিনিউজ), আরিফ হোসেন (চ্যানেল নাইন), উৎপল দাস (ভোরের পাতা) ও গোলাম মোস্তফা (জনকণ্ঠ)।


আরো সংবাদ



premium cement