২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

লবণ আমদানি হবে না মজুদদারের বিরুদ্ধে ব্যবস্থা : শিল্পমন্ত্রী

-

এই মুহূর্তে লবণ আমদানি করা হবে না। অধিক লাভের আশায় লবণ মজুদকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। কক্সবাজার বিয়াম অডিটরিয়ামে গতকাল বাংলাদেশ ক্ষুদ্র ও কুটিরশিল্প করপোরেশন (বিসিক) আয়োজিত ‘মানসম্মত আয়োডিনযুক্ত লবণ উৎপাদন’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেনের সভাপতিত্বে সভায় আমির হোসেন আমু বলেন, সামনে জাতীয় নির্বাচন। আমরা এমন কাজ করব না যাতে মানুষ ক্ষুব্ধ হয়। লবণচাষিদের ক্ষতি করে কোনো সিদ্ধান্ত নেবে না সরকার।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো: আবদুল হালিম, বিসিকের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মুশতাক হাসান মুহাম্মদ ইফতিখার, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক পৌরমেয়র মুজিবুর রহমান।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিসিকের পরিচালক (উন্নয়ন ও সম্প্রসারণ) জীবন কুমার চৌধুরী। ধন্যবাদ বক্তব্য রাখেন বিসিকের মহাব্যবস্থাপক ও সিআইডিডি প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো: শফিকুল আলম।


আরো সংবাদ



premium cement
রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের

সকল