২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খান মোহাম্মদ বিলাল এনটিআরসিএ’র নতুন চেয়ারম্যান

-

ঢাকা দণি সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলালকে বেসরকারি শিক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপরে (এনটিআরসিএ) চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। এ ছাড়া আরো সাত অতিরিক্ত সচিব ও অতিরিক্ত সচিব পদমর্যাদার কর্মকর্তার দফতর বদল করা হয়েছে। গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রজ্ঞাপনে অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার সুবিধার্থে গত ১৮ সেপ্টেম্বর এনটিআরসির চেয়ারম্যান এ এম এম আজহারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। অন্য দিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মোস্তাফিজুর রহমানকে ঢাকা দণি সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রণজিৎ কুমার সেনকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপরে নির্বাহী সদস্য, ওএসডি অতিরিক্ত সচিব মো: আবু বক্কর ছিদ্দিককে সমাজসেবা অধিদফতরের পরিচালক, ওএসডি অতিরিক্ত সচিব সৈয়দ তওহিদুর রহমানকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপরে বিওআই-এর ১৪ তলা বিল্ডিং নির্মাণ প্রকল্পের পরিচালক নিয়োগ দেয়া হয়েছে। তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: আবুল হোসেনকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলির আদেশাধীন নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আব্দুল মান্নান এবং কৃষি বিপণন অধিদফতরের মহাপরিচালক মো: মাহবুব আহমেদকে বাস্তবায়ন পরিবীণ ও মূল্যায়ন বিভাগে সংযুক্তি দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement