২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

-

জাতিসঙ্ঘের ৭৩তম সাধারণ অধিবেশনে যোগ দিতে লন্ডন হয়ে যুক্তরাষ্ট্র পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফাইটে রোববার দুপুরে নিউ জার্সির নিউ ইয়র্ক লিবার্টি বিমানবন্দরে নামলে তাকে স্বাগত জানান জাতিসঙ্ঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন ও যুক্তরাষ্ট্রে বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ জিয়াউদ্দিন।
বিমানবন্দরের বাইরে শেখ হাসিনাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন তার দল আওয়ামী লীগের প্রবাসী নেতাকর্মীরা। অন্য দিকে বিােভ দেখাতে উপস্থিত ছিলেন বিএনপির নেতাকর্মীরা। দুই পরে উপস্থিতিতে উত্তেজনা দেখা দিলে পুলিশ তাদের দুই দিকে সরিয়ে দেয়।
নিউ ইয়র্কের গ্র্যান্ড হায়াত হোটেলে উঠছেন প্রধানমন্ত্রী। এ দিন সন্ধ্যায় নিউ ইয়র্ক হিলটন মিডটাউনে প্রবাসী বাংলাদেশীদের দেয়া এক সংবর্ধনায় তিনি যোগ দেবেন। ঢাকা থেকে রওনা হয়ে শুক্রবার লন্ডনে পৌঁছেছিলেন শেখ হাসিনা। যুক্তরাজ্যে এক দিন কাটিয়ে যুক্তরাষ্ট্রে গেলেন তিনি। বিডি নিউজ।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল