২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আগামী নির্বাচন দেশ ও জনগণের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ : বাবলা

-

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, আগামী জাতীয় নির্বাচন দেশ ও জনগণের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে আগামী নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে তাকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করার জন্য তিনি এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।
নিজ নির্বাচনী এলাকার ৫১ নম্বর ওয়ার্ডের মীরহাজিরবাগ এলাকায় গতকাল লাঙ্গলের পক্ষে গণসংযোগ ও একাধিক পথ সভায় বাবলা এ কথা বলেন। সভায় আরো বক্তৃতা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শ্যামপুর থানা জাপার সভাপতি কাওসার আহমেদ, সহসভাপতি জহিরুল ইসলাম জহির, শ্যামপুর থানা যুব সংহতির সভাপতি মারুফ হাসান মাসুম, ৫১ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির আহ্বায়ক শাহীন দেওয়ান, নাসরিন সুলতানা প্রমুখ।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল