১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

এস কে সিনহা মনগড়া কথা বলছেন : ওবায়দুল কাদের

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এস কে সিনহা বই লিখে মনগড়া কথা বলছেন। সত্য কথা বললে প্রধান বিচারপতি থাকাবস্থায় বলেননি কেন। মতায় না থাকার অন্তর্জ্বালা মেটাতে এসব বলছেন তিনি।
দলের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে গতকাল পিরোজপুর জেলা আওয়ামী লীগ নেতাদের সাথে মতবিনিময়ে এ কথা বলেন ওবায়দুল কাদের।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলনের নামে দেশে-বিদেশে নাশকতার ষড়যন্ত্র করছে। সরকার পতনের চক্রান্ত করছে। বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় নির্বাচনেও মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা ভাসতে ভাসতে বিজয়ের বন্দরে পৌঁছে যাবেÑ ইনশাআল্লাহ।
উপস্থিত পিরোজপুর জেলার নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আপনারা একে অপরের বিরুদ্ধে যে সমালোচনার রাজনীতি করেন; তা প্রতিপ বিএনপির বিরুদ্ধেও করেন না। আপনাদের একে অপরের সমালোচনা বন্ধ করতে হবে। শৃঙ্খলা বজায় রেখে রাজনীতি করতে হবে। তা না হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
মতবিনিময়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement