২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তুরাগে ডুবে মৃত ২ ছাত্রীর পরিচয় মিলেছে

-

আশুলিয়ার তুরাগ নদীতে ডুবে মারা যাওয়া ছাত্রীর পরিচয় পাওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের স্বজনদের কাছে লাশ দু’টি হস্তান্তর করেছে পুলিশ। তারা হলোÑ আশুলিয়ার ঘোষবাগ এলাকার ধানমন্ডি রোটারি কাব গার্লস হাইস্কুলের নবম শ্রেণীর মানবিক শাখার ছাত্রী সাথী আক্তার সুমা (১৫)। সে বরিশাল জেলার নুরুজ্জামান হাওলাদার ও ফাতেমা বেগমের মেয়ে। বাবা মায়ের সাথে ঘোষবাগ এলাকার ইদ্রিস গাজীর বাড়িতে তারা ভাড়া থাকত। আরেকজন আরোজা সিদ্দিকী হেনা (১৫) একই বিদ্যালয়ের নবম শ্রেণীর ব্যবসায় শিক্ষা শাখার ছাত্রী। সে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন বসন্তবাগ এলাকার মাসুদ ও কাকলী বেগমের মেয়ে। সে তার বাব-মায়ের সাথে ঘোষবাগ এলাকার পানির ট্যাংক সংলগ্ন হানিফ মোল্লার বাড়িতে ভাড়া থাকত।
এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমারত হোসেন বলেন, বুধবার ওই ছাত্রীদ্বয় বিদ্যালয়ে আসেনি। বিদ্যালয় না আসার কারণ জানতে ওই ছাত্রীদ্বয়ের বাবা মাকে মোবাইলে জানালে ঘটনার দিন দুপুর সাড়ে ১২টায় তারা বিদ্যালয়ে এসেছিল। ছাত্রীদ্বয়ের অভিভাবকরা জানান, বিদ্যালয়ে কোচিং করার জন্য প্রতিদিনের মতো সকাল সাড়ে ৭টায় তারা তাদের নিজ নিজ বাসা থেকে বের হয়। পরে তাদের নদীতে গোসল করতে দেখা যায়। ঘণ্টাখানেক পর তাদের লাশ নদীতে ভাসতে দেখা যায়।
নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানিয়েছেন, ওই এলাকার দুই বখাটে ছেলের সাথে ওদের সম্পর্ক ছিল। ঘটনার দিন সকালে তারা ওদের সাথে বেড়াতে যায়। রাতে লাশের খবর পান তারা।

 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল