২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
গাজীপুরে জোড়া খুন

মাদরাসা পরিচালকের তিন দিনের রিমান্ড

-

গাজীপুরে হুফফাজুল কুরআন মাদরাসায় জোড়া খুনের ঘটনায় ওই মাদরাসার অভিযুক্ত পরিচালক ইব্রাহিম খলিলকে গতকাল তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের উপপরিদর্শক (এসআই) আমিনুর রহমান জানান, সকালে মাদরাসার পরিচালক ইব্রাহিম খলিলকে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: ইলিয়াস রহমানের আদালতে হাজির করা হয়। আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হলে শুনানি শেষে আদালত তিন দিনের পুলিশি রিমান্ড মঞ্জুর করেন।
বাসন থানার ওসি মুক্তার হোসেন জানান, গ্রেফতারকৃত প্রধান আসামি ইব্রাহিম খলিলকে রিমান্ডে নিয়ে এ হত্যাকাণ্ডের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে।
এ দিকে গাজীপুর মহানগরীর চান্দনা এলাকায় হুফফাজুল কুরআন মাদরাসায় নিজের স্ত্রী মাহমুদা আক্তার ও ছাত্র মামুনকে খুনের ঘটনায় বুধবার বাসন থানায় মামলা দায়ের করেন ইব্রাহীম খলিলের নিহত স্ত্রীর বাবা মো: হানিফ গাজী। মামলায় ইব্রাহিম খলিলকে প্রধান আসামি ও অজ্ঞাত চারজনকে আসামি করা হয়।
মঙ্গলবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা পূর্বপাড়া এলাকায় হুফফাজুল কুরআন মাদরাসার ভেতরে মাদরাসার পরিচালক ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার স্মৃতি (২১) ও ছাত্র মামুনকে (৭) নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ মাদরাসার পরিচালক ইব্রাহিম খলিলকে আটক করে।

 


আরো সংবাদ



premium cement